ক্ষুদ্র উদ্যোক্তাদের আরও বেশি গুরুত্ব দেবে বেসিক ব্যাংক

30

স্টাফ রিপোর্টার : এখন থেকে ক্ষুদ্র উদ্যোক্তাদের আরও বেশি গুরুত্ব দেবে বেসরকারি বেসিক ব্যাংক। ছোট ছোট ঋণ দিয়ে দেশে উদ্যোক্তা তৈরিতে কাজ করতে চায় ব্যাংকটি। বুধবার দুপুরে রাজশাহী নগরীর আমচত্বরে পঞ্চম উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক রফিকুল ইসলাম এ কথা জানিয়েছেন।

গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, বেসিক ব্যাংক দেশের সেরা একটি ব্যাংক। এই ব্যাংকে গ্রাহকের আমানত কখনও খোয়া যাবে না। এটা নিশ্চিত করা হয়েছে। এখন থেকে বেসিক ব্যাংক বড় বড় ঋণ দেবে না। ছোট ছোট ব্যবসায়ীদের আরও বেশি গুরুত্ব দেয়া হবে যাতে তারা দেশের উন্নয়নে অবদান রাখতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের আরেক পরিচালক রাজীব পারভেজ। তিনি বলেন, এক সময় বেসিক ব্যাংককে অন্যান্য ব্যাংকগুলোকে অনুসরণ করতে বলা হতো। বিসিএসের চাকরি ছেড়েও এখানে কর্মকর্তারা যোগ দিয়েছেন। এ রকম দক্ষ কর্মকর্তা ব্যাংকে আছে। অতীতে যা কিছু ভুল হয়েছে তার সবই শনাক্ত করা হয়েছে। সবকিছু ছাপিয়ে তারা আবারও এগিয়ে যেতে চান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমদ হোসেন, রাজশাহী শাখার সহকারী মহাব্যবস্থাপক রাকিবুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক মোশাররফ হোসেন, নাটোর শাখা ব্যবস্থাপক ওয়াজি উদ্দীন মো. সাইফুল্লাহ, রাজশাহীর আমচত্বর উপশাখা প্রধান মতিউর রহমান প্রমুখ। অতিথিবৃন্দ ফিতা কেটে ব্যাংকের পঞ্চম উপশাখার উদ্বোধন করেন।

SHARE