মুজিববর্ষে ফলজ বৃক্ষ বিতরণ ও সমাবেশ, লুটেরা দুর্নীতিবাজদের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

24

সংবাদ বিজ্ঞপ্তি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে রাজশাহী প্রেসক্লাব, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই সংগঠন। বৃধবার বিকেলে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট প্রেসক্লাব চত্বরে মুজিববর্ষ উপলক্ষ্যে ২০০টি ফলজ বৃক্ষ বিতরণ ও সমাবেশের আয়োজন করা হয়। রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের এই কর্মসূচিতে সহযোগিতা করে স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই। ফলজ বৃক্ষ স্মৃতি পরিষদের সদস্য নাজমুল ইসলামের সৌজন্যে বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বঙ্গবন্ধুর বাংলাদেশ গড়তে লুটেরা দুর্নীতিবাজ ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক ও রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ার, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, সদস্য নাজমুল ইসলাম, ডা. রোকনুজ্জামান রিপন, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সদস্য রিক্সা ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, স্মৃতি পরিষদ সদস্য রাকিবুল হাসান শুভ প্রমুখ।

SHARE