রাজশাহীতে ঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ, বিপাকে যাত্রীরা

12

স্টাফ রির্পোটার : রাজশাহীতে সোমবার (১ মার্চ) পূর্ব ঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়তে দেখা যায় সাধারণ যাত্রীদের। বাস না থাকায় সকাল থেকে বিকল্প ছোট যানবাহনে করে বাড়তি ভাড়ায় যাত্রীদের বিভিন্ন গন্তব্যে যেতে দেখা গেছে। আর রাজশাহীর সব রুটে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করে সাধারণ যাত্রীরা।

সোমবার নগরীর বাস কাউন্টারগুলো ঘুরে দেখা যায়, সকাল থেকেই বাস কাউন্টারগুলো বন্ধ। যাত্রীরা টিকিট না পেয়ে অনেকেই অপেক্ষা করছিলেন। জরুরি প্রয়োজনে যারা বিভাগীয় শহর রাজশাহীতে এসেছিলেন, তারাও গন্তব্যে যেতে পারছেন না। এছাড়া কেউ কেউ অটোরিকশা করে গন্তব্যে ছুটছেন।

রোববার নঁওগা থেকে রাজশাহীতে এসেছিলেন সজিবুল ইসলাম। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক স্বজনকে দেখতে এসেছিলেন। সোমবার বিকেলে তিনি গাড়ির অপেক্ষায় ছিলেন। পরে জানতে পারলেন, গাড়ি চলাচল বন্ধ। তিনি বলেন, হঠাৎ গাড়ি বন্ধ করার আগে বিষয়গুলো জানানো প্রয়োজন। হঠাৎ করে এভাবে গাড়ি বন্ধ করা ঠিক হয়নি। অনেকেই রাজশাহীতে আসবেন, যাবেন। এখন তিনি কীভাবে ফিরবেন? এখন সিএনজি করে থেমে থেমে যেতে হবে।

এ বিষয়ে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন জানান, বগুড়ায় তাদের এক শ্রমিককে মারধর করা হয়েছিল। মারধরকারীকে গ্রেফতারের দাবিতে পূর্বঘোষণা অনুযায়ী, তারা কর্মসূচি দিয়েছেন।

SHARE