নগরীর খেলার মাঠগুলোর উন্নয়ন করা হবে : মেয়র লিটন

168

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নগরীতে অনেকগুলো খেলার মাঠ আছে। আগামী এক বছরের মধ্যে সেগুলোর উন্নয়ন করা হবে। উপশহর এলাকায় বেশকিছু খেলার মাঠ আছে। সেগুলো যাতে কেউ দখল নিতে না পারে, সেজন্য মাঠগুলোতে বাউন্ডারি ওয়াল দেয়া হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর উপশহর ঈদগাঠ মাঠে ডে-নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগরীর ১৪ নং ওয়ার্ড (পূর্ব) যুবলীগ এ টুর্নামেন্টের আয়োজন করেছে।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত আমার বিগত সময়ে খেলাধূলা, সাংষ্কৃতিক কার্মকান্ডে প্রাণচ্ছ্বল নগরী ছিল। কিন্তু গত ৫ বছরে সব থেমে ছিল। রাজশাহী আবারো নতুন করে খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে প্রাণচ্ছ্বল-প্রাণবন্ত নগরীতে পরিণত হবে।
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদ্য সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্না বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তরুণদের প্রথম ভোট যেন নৌকায় হয়, সেজন্য আমার অনুরোধ রইলো। প্রত্যেকের পরিবারে কমপক্ষে ৫টি করে ভোট নৌকায় নিশ্চিত করবেন। সারা বাংলাদেশে যদি নৌকার জয় হয়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো যদি প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে আসেন, তহালে গত ১০ বছরে দেশের যত উন্নয়ন হয়েছে, আগামীতে আরো বেশি উন্নয়ন হবে।
ছাত্রলীগ নেত্রী ডা. আনিকা ফারিহা জামান অর্না শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আপনাদের মধ্যে হয়তো অনেকেই পড়াশোনায় ভালো, কেউ সাংষ্কৃতিক অঙ্গনে ভালো, কেউ খেলাধূলায় ভালো। যারা খেলাধূলায় ভালো তাদের সুযোগ করে দেয়ার জন্যেই কিন্তু রাজশাহীতে বিকেএসপির অনুমোদন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দরবেশ আলী চিশতি, মহানগর যুবলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৪ নং ওয়ার্ড (পূর্ব) যুবলীগের সভাপতি সৈকত।

SHARE