রাজশাহীতে মিনু-মিলনের পক্ষে বুলবুলের মনোনয়নপত্র উত্তোলন

203

স্টাফ রিপোর্টার : রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে রাজশাহী-২ (সদর) আসনের জন্য মনোনয়ন উত্তোলন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। আর রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন ও মহানগর বিএনপির সাধারন সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারন সম্পাদক মতিউর রহমান মুন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল হক রায়হানের পক্ষে মনোনয়নপত্র তোলা হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী সদর আসনে বিএনপির মিনু ও মিলনের পক্ষে মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল মনোনয়নপত্র নেন। এ সময় বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত হোসেনসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এচাড়াও নিজে উপস্থিত থেকে রাজশাহী-৩ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্টু ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক। আর রায়হানের পক্ষে মনোনয়নপত্র নেন পবা উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ।

এদিকে, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে সংসদ সদস্য আয়েন উদ্দিনের পক্ষ থেকে মনোনয়ন উত্তোলন করেছেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ। এসময় উপস্থিত ছিলেন, কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহীদ, হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, পবা উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইষলাম রাজু, মোহনপুর উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুর্শেদ আলম, শিক্ষক ফারুক হোসেন প্রমুখ।

SHARE