২য় সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

28

স্টাফ রির্পোটার : সোনালী অতীত ক্লাব, রাজশাহী আয়োজিত ২য় সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০২১ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উল্লেখ্য, টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঝিনাইদহ জেলা দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী তরুণ সংঘ দল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে জোয়ার সৃষ্টি হয়েছে। স্কুল-কলেজ-বিশ^বিদ্যালয় বন্ধ থাকায় যুব সমাজ ক্রীড়ামুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। রাজশাহীর ক্রীড়াঙ্গনের এমন পরিবেশ ধরে রেখে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সোনালী অতীত ক্লাবের সভাপতি মোঃ আশরাফ হোসেন নবাব অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবুল সরকার, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আরডিএফের সভাপতি ওয়াহেদুন নবী অনু।

আরো বক্তব্য দেন সামসুল ইসলাম মোল্লা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান রতন প্রমুখ। অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

SHARE