রাজশাহী শিক্ষা বোর্ডের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালান

21

স্টাফ রির্পোটার : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ‘স্বদেশ প্রত্যাবর্তন’ দিবস উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী কর্তৃক রোববার (১০ জানুয়ারি ) সকালে রাজশাহী শিক্ষা বোর্ড চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর বোর্ড চত্বরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. হাবিবুর রহমান।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব ড. মোয়াজ্জেম হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) বাদশা হোসেন, সিনিয়র সিস্টেম এনালিস্ট (চলতি দায়িত্ব) প্রকৌশলী মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মুঞ্জুর রহমান খান ও সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন এবং কর্মচারী ইউনিয়নের সভাপতি মোহা. হুমায়ুন কবীর ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী। এ ছাড়াও বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই দিনটি আমাদের জন্য বিশেষ আনন্দের। বিজয়ের আনন্দের পূর্ণতা লাভ করেছে আজকের এই দিনে। তিনি উপস্থিত সকলকে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শুভেচ্ছা জানান। তিনি বঙ্গবন্ধু এবং সকল শহিদদের আত্মার শান্তি কামনা করেন।

SHARE