মধুমতি গ্রুপের ২১ পণ্যের উদ্বোধন করলেন সাব্বির

40

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট ও মধুমতি টয়লেট্রিজ লিমিটেডের ২১টি নতুন পণ্য উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে মধুমতি গ্রুপের কার্যালয়ে ফিতা এবং কেক কেটে এর উদ্বোধন করেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।

তিনি মধুমতি ব্লিচিং পাউডার, হ্যান্ডওয়াস, সুপার ওয়াস, টয়লেট গ্লাস ক্লিনার, মিনারেল ওয়াটার, পেপার, টাইলস ক্লিনারসহ ২১ টি পণ্যের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা এনজিও ফোরাম সভাপতি তৌহিদুল আলম টিয়া, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, এসএ টিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গণি সেলিম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রুপের চেয়ারম্যান মাহমুদা খাতুন। অনুষ্ঠানে মধুমতি গ্রুপের সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। শেষে চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা গান পরিবেশন করা হয়।

SHARE