ক্লেমন টি-২০ তে ৪টি ম্যাচ অনুষ্ঠিত

22

স্টাফ রির্পোটার : মহিলা কমপ্লেক্স মাঠে সকাল নয়টায় বাবু-এ বনাম আল রশিদ ক্রিকেট একাডেমি প্রতিদন্দিতা করে। আল রশিদ ক্রিকেট একাডেমি টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। বাবু-এ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১২৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ তনু ৬২ বলে ৬৮ এবং লাম ৩৩ বলে ২৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১০ রান। বিপক্ষ দলের কোরবান ২৭ রানে ৩টি এবং শিপু ২১ রানে ২টি করে উইকেট লাভ করে। জবাবে আল রশিদ ক্রিকেট একাডেমি ১৮.৫ ওভারে ১০ উইকেটে ১১৮ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১০ রান। দলের পক্ষে রাসেল ৩৩ বলে ৩৫ এবং শিপু ১৫ বলে ১৮ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের নাইম ২৫ রানে ৩টি রানা সিয়াম ১৯ রানে ৩টি করে উইকেট লাভ করে।

ফলাফল : বাবু-এ ৯ রানে জয়লাভ করে ।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে শামস্ রিয়েল স্টেট বনাম এস আর কে স্পোর্টস। এস আর কে স্পোর্টস টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। এস আর কে স্পোর্টস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১২৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ পবন ৩১ বলে ৩৯* এবং আলি ২৯ বলে ২৪ রান সংগ্রহ করে। অতিরিক্ত ৭ রান। বিপক্ষ দলের সান ১৪ বলে ৪টি নাইম ১৭ রানে ১টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে শামস্ রিয়েল স্টেট ২০ ওভারে ৮ উইকেট ১২১ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ আশিক ২৭ বলে ৪৪ রান শুভ ২৯ বলে ২১ রানে সংগ্রহ করে। অতিরিক্ত ৭ রান। বিপক্ষ দলের জাহাঙ্গীর ১৮ রানে ৩টি সৌরভ ১২ রানে ২টি উইকেট লাভ করে।

ফলাফল : এস আর কে স্পোর্টস ৫ রানে জয়লাভ করে।

রাজশাহী মেডিকেল হোস্টেল মাঠে সকাল নয়টায় চিত্রশাইল ক্রিকেট একাডেমি বনাম সন্দিপ ক্রিকেট একাডেমি প্রতিদন্দিতা করে। চিত্রশাইল ক্রিকেট একাডেমি টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারের ১৬.৫ ওভারে ১০ উইকেটে ৬৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ আসিফ ২৯ বলে ৩০ এবং উদয় ২৬ বলে ১৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ৫ রান। বিপক্ষ দলের সুমন ১৩ রানে ৩টি এবং চান্দ ১ রানে ৩টি করে উইকেট লাভ করে। জবাবে সন্দিপ ক্রিকেট একাডেমি ০ উইকেটে ৬৪ রান সংগ্রহ করে। অতিরিক্ত ৪ রান। দলের পক্ষে ইনাম ২২ বলে ৫৮ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের কেউ উইকেট লাভ করেনি।

ফলাফল: সন্দিপ ক্রিকেট একাডেমি ১০ উইকেটে জয়লাভ করে।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে ভিক্টোরি ক্লাব বনাম উদয়মান ক্রিকেট একাডেমি। উদয়মান ক্রিকেট একাডেমি টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সিয়াম ৫৭ বলে ৬৪ এবং দোলন ৩২ বলে ২৯ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৯ রান। বিপক্ষ দলের রাজা ২৬ রানে ২টি সালমান ৩১ রানে ২টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে ভিক্টোরি ক্লাব ১৮.১ ওভারে ৫ উইকেট ১৫৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ জাকারিয়া ২১ বলে ৪৫ রান জাহিদ ২২ বলে ২৪ এবং রাজা ১৬ বলে ৩৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৪ রান। বিপক্ষ দলের অভি ২৫ রানে ২টি উইকেট লাভ করে।

ফলাফল : ভিক্টোরি ক্লাব ৫ উইকেটে জয়লাভ করে।

SHARE