রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড, পরিচালনা পর্ষদ এর ৩১তম ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

29

স্টাফ রির্পোটার : বুধবার ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড এবং রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) মোঃ রইছউল আলম মন্ডল রাকাব এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড (রাকাব-এর সাবসিডিয়ারি কোম্পানি)-এর পরিচালনা পর্ষদের ৩১তম সভায় সভাপতিত্ব করেন।

রাকাব-এর ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছসহ সভায় কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ-রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ ও অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব মোঃ গোলাম মোস্তফা তাঁদের স্ব স্ব কার্যালয় থেকে এবং মহাব্যবস্থাপক (পরিচালন) জিএম রুহুল আমিন এবং সদস্য সচিব ও কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ আব্দুল্লাহ্ সালাহ্ উদ্দিন গাজী রাকাব প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে উক্ত ভার্চুয়াল সভায় সরাসরি অংশগ্রহণ করেন।

এছাড়াও একই দিনে কোম্পানির ৮ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় যেখানে ২০১৯-২০২০ অর্থবছরের নিরীক্ষা প্রতিবদন অনুমোদন; একই অর্থবছরের বার্ষিক আয়-ব্যয় হিসাব অনুমোদেন; পরিচালকগণের অবসর ও পুনঃনিয়োগ; ২০২০-২০২১ অর্থবছরের হিসাব নিরীক্ষাণের জন্য অডিট ফার্ম নিয়োগ ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনান্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

SHARE