নগরীর শীর্ষ উলামায়ে কেরামগণের সাথে রাসিক মেয়র লিটনের মতবিনিময়

20

স্টাফ রির্পোটার : নগরীর শীর্ষ উলামায়ে কেরামগণের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী উলামা কল্যান পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও কোর কমিটির চেয়ারম্যান, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার রাত ৯টায় নগর ভবনে সিটি হলরুমে রাজশাহী উলামা কল্যাণ পরিষদের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বতর্মান সরকার ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের কল্যানে কাজ করছে। দেশের সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিমদের জন্য সম্মানী দেওয়ার যে ঘোষণা দেওয়া হয়েছে, তা শিগগিরই কার্যকর হবে। বিগত সময়েও আমি ব্যক্তিগতভাবে ইমাম, মুয়াজ্জিম ও উলামাদের জন্য কিছু করার চেষ্টা করেছি। এটি আগামীতে অব্যাহত থাকবে। আগামীতে তাদের জন্য আলাদা তহবিল গঠনের পরিকল্পনা আছে।

সভামঞ্চে উপবিষ্ট ছিলেন রাজশাহী উলামা কল্যান পরিষদের উপদেষ্টা ও রাজশাহী দারুস সালমা কামিল মাদ্রাসার অধ্যক্ষ এইচএম শহীদুল ইসলাম, উপদেষ্টা মো. শহীদুল ইসলাম, উপদেষ্টা মুফতি মো. মাঈনুল ইসলাম আশরাফী, উপদেষ্টা ও কোর কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক, উলামা কল্যান পরিষদের সভাপতি মাওলানা মো. আইয়ুব আলী। সভায় সঞ্চালনা করেন রাজশাহী উলামা কল্যান পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মো. ওমর ফারুক।

SHARE