হাইটেক স্পেশালাইশড হাসপাতলের বাৎসরিক পূর্ণমিলনী

21

স্টাফ রির্পোটার : হাইটেক স্পেশালাইশড হাসপাতাল রাজশাহী এর বাৎসরিক পূর্ণমিলনী -২০২০ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে হাইটেক স্পেশালাইশড হাসপাতালে বাৎসরিক পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, উত্তরবঙ্গের মানুষ উন্নত স্বাস্থ্যসেবা পেতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও এখানকার বিভিন্ন বেসরকারি হাসপাতালে ছুটে আসেন। তাদের জন্য উন্নত ও যথাযথ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা হচ্ছে। রাজশাহী সদর হাসপাতালের কার্যক্রম পুনরায় চালু করা হচ্ছে। হাইটেক স্পেশালাইশড হাসপাতাল স্বাস্থ্যসেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে আশা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা. নওশাদ আলী এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের মেডিকেল অফিসার ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। অনুষ্ঠানে রাজশাহীর সুনামধন্য চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর মধ্যহ্নভোজে অংশ নেন অতিথি ও চিকিৎসকরা।

SHARE