ক্লেমন টি-২০ তে ৪টি ম্যাচ অনুষ্ঠিত

28

স্টাফ রির্পোটার : মহিলা কমপ্লেক্স মাঠে সকাল নয়টায় কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি বনাম ইয়াং ক্রিকেট কিং একাডেমি প্রতিদন্দিতা করে। ইয়াং ক্রিকেট কিং একাডেমি টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়।

কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১২৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ আসিফ ৪৮ বলে ৪১ এবং ইমন ২৬ বলে ২৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৯ রান। বিপক্ষ দলের শাওন ২৩ রানে ৪টি এবং আবির ৩১ রানে ২টি করে উইকেট লাভ করে। জবাবে কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি ২০ ওভারে ০৬ উইকেটে ১২৮ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৬ রান। দলের পক্ষে আবির ২৬ বলে ২২ এবং সবুজ ১৪ বলে ২২ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের ফরহাদ ১৮ রানে ৩টি রানা আরিয়ান ২৫ রানে ২টি করে উইকেট লাভ করে।

ফলাফল : কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি ০১ রানে জয়লাভ করে ।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে ত্রিশাল ক্রিকেট একাডেমি বনাম মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব। মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। ত্রিশাল ক্রিকেট একাডেমি নির্ধারিত ১৮ ওভারের ৬ উইকেটে ১৬৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সজল ৪৪ বলে ৬১ এবং মনির ৩৯ বলে ৫২ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৬ রান। বিপক্ষ দলের ফিরোজ ২৬ বলে ৩টি আপেল ৩০ রানে ২টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব ১৮ ওভারে ৭ উইকেট ৮৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ তানজিম ১৭ বলে ২১ রান মেহেদী ১৯ বলে ১৫* সংগ্রহ করে। অতিরিক্ত ১৭ রান। বিপক্ষ দলের কনক ১১ রানে ২টি উইকেট লাভ করে।

ফলাফল : ত্রিশাল ক্রিকেট একাডেমি ৮১ জয়লাভ করে।

রাজশাহী মেডিকেল হোস্টেল মাঠে সকাল নয়টায় সাতকানিয়া ইয়ং স্টার চট্রগ্রাম বনাম ঢাকা-১১ প্রতিদন্দিতা করে। সাতকানিয়া ইয়ং স্টার চট্রগ্রাম টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। ঢাকা-১১ নির্ধারিত ২০ ওভারের ১৩.৫ ওভারে ১০ উইকেটে ৬৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সাকিবুর ২০ বলে ২৩ এবং মাকসুদ ২০ বলে ২৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ৫ রান। বিপক্ষ দলের মোহিম ৪ রানে ৪টি এবং ফরহাদ ৯ রানে ৩টি করে উইকেট লাভ করে। জবাবে সাতকানিয়া ইয়ং স্টার চট্রগ্রাম ১৭.৪ ওভারে ১০ উইকেটে ৪৫ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১০ রান। দলের পক্ষে রিয়াজ ২৪ বলে ১৬ এবং আবিদ ৩৩ বলে ০৯ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের শাকিল ৬ রানে ৩টি এবং পারভেজ ৯রানে ৩টি করে উইকেট লাভ করে।

ফলাফল: ঢাকা-১১ দল ১৮ রানে জয়লাভ করে।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে সন্দীপ ক্রিকেট একাডেমি বনাম ইয়ং জেনারেল সিলেট। সন্দীপ ক্রিকেট একাডেমি টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২০৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ইমাম ৫৭ বলে ৯১ এবং ইমন ৪৯ বলে ৩১ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৭ রান। বিপক্ষ দলের রিয়াদ ও নাইম ১টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে ইয়ং জেনারেল সিলেট ১৫.২ ওভারে ১০ উইকেট ৭৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ইসতিয়াক ২৫ বলে ৩০ রান নাইম ১৩ বলে ১১ সংগ্রহ করে। অতিরিক্ত ১৯ রান। বিপক্ষ দলের চাঁদ ১৬ রানে ৪টি নিরো ৮ রানে ৩টি করে উইকেট লাভ করে।

ফলাফল : সন্দীপ ক্রিকেট একাডেমি ১৩৫ জয়লাভ করে।

SHARE