ক্লেমন টি-২০ তে ৪টি ম্যাচ অনুষ্ঠিত

26

স্টাফ রির্পোটার : মহিলা কমপ্লেক্স মাঠে সকাল নয়টায় চিনিকম বগুড়া বনাম মধুখালী ক্রিকেট একাডেমি ফরিদপুর প্রতিদন্দিতা করে। চিনিকম বগুড়া টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সাধীন ৩৪ বলে ৪৬ এবং ওমর ৩৫ বলে ৩৫ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৩ রান। বিপক্ষ দলের আজমির ৩৯ রানে ৩টি এবং নাজমুল ১৯ রানে ২টি করে উইকেট লাভ করে। জবাবে মধুখালী ক্রিকেট একাডেমি ফরিদপুর ২০ ওভারে ০৬ উইকেটে ১২৫ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৩ রান। দলের পক্ষে হেলাল ২৯ বলে ৩৩ এবং সবুজ ১৪ বলে ২২ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের আবির ১৬ রানে ২টি রানা রুমেন ১৭ রানে ২টি করে উইকেট লাভ করে।

ফলাফল : চিনিকম বগুড়া ৪৫ রানে জয়লাভ করে ।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে সিটিজি স্পার্টান্স চট্টগ্রাম বনাম ড্রিম ইলেভেন। সিটিজি স্পার্টান্স চট্টগ্রাম টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারের ১৮.৫ ওভারে ১০ উইকেটে ৯৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ফয়সাল ৩৪ বলে ৪১ এবং সান্জু ২৬ বলে ২৩ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৩ রান। বিপক্ষ দলের খৈয়াম ২৪ বলে কাওসার ১৬ রনে ৩টি এবং শরিফ ১৩ রানে বলে ২টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে ড্রিম ইলেভেন ১৮.৫ ওভারে ৪ উইকেট ৯৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সিয়াম ৪১ বলে ৪২ রান আরমান ৩৯ বলে ২৭ সংগ্রহ করে। অতিরিক্ত ০৯ রান। বিপক্ষ দলের আফ্রিদি ও শুভ ১টি করে উইকেট লাভ করে।

ফলাফল : ড্রিম ইলেভেন ৬ উইকেটে জয়লাভ করে।

রাজশাহী মেডিকেল হোস্টেল মাঠে সকাল নয়টায় উদয়মান ক্রিকেট একাডেমি চট্রগ্রাম বনাম খিলক্ষেত ক্রিকেট একাডেমি ঢাকা প্রতিদন্দিতা করে। উদয়মান ক্রিকেট একাডেমি চট্রগ্রাম টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। খিলক্ষেত ক্রিকেট একাডেমি ঢাকা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১১৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রেদওয়ান ৩৭ বলে ৪১ এবং ইমন বলে ২৫ রান সংগ্রহ করে। অতিরিক্ত ১৬ রান। বিপক্ষ দলের আজিজ ১৩ রানে ৩টি এবং গিয়াস ২৪ রানে ৩টি করে উইকেট লাভ করে। জবাবে উদয়মান ক্রিকেট একাডেমি চট্রগ্রাম ২০ ওভারে ৭ উইকেটে ১১৪ রান সংগ্রহ করে। অতিরিক্ত ৩৫ রান। দলের পক্ষে জুবায়ের ২৫ বলে ৪২ এবং তুষার ১৯ বলে ১২ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের ইমন ও নাজমুল ২টি করে উইকেট লাভ করে।

ফলাফল: উদয়মান ক্রিকেট একাডেমি চট্রগ্রাম ০৩ উইকেটে জয়লাভ করে।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২টায় এতে প্রতিদন্দিতা করে ইয়াং স্টার বনাম আইডিয়াল ক্রিকেট একাডেমি। ইয়াং স্টার টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেটে ১০৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ জাফিরুল ২১ বলে ২৩ এবং জেমি ১৯ বলে ২৮ রান সংগ্রহ করে। অতিরিক্ত ২৯ রান। বিপক্ষ দলের জিহাদ ১৩ রানে রুবেল ২৩ রানে ৩টি এবং শরিফ ১৩ রানে বলে ৩টি করে উইকেট সংগ্রহ করে। জবাবে আইডিয়াল ক্রিকেট একাডেমি ১৩.৪ ওভারে ২ উইকেট ১১৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ জয় ৪৬ বলে ৫৮ রান সিরাজ ২৬ বলে ১৬ সংগ্রহ করে। অতিরিক্ত ২২ রান। বিপক্ষ দলের আলভি ও জাফিরুল ১টি করে উইকেট লাভ করে।

ফলাফল : আইডিয়াল ক্রিকেট একাডেমি ৮ উইকেটে জয়লাভ করে।

SHARE