বড়দিনে শুভেচ্ছা পৌর মেয়র প্রার্থী সুজনের বাণী

26

তানোর প্রতিনিধি : খ্রিষ্টীয় ধর্মালম্বীদের সব চাইতে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে তানোর পৌর বাসী সহ দেশের খৃষ্ট ধর্মাবলম্বী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তানোর পৌরসভার মেয়র প্রার্থী আবুল বাশার সুজন সুখ,শান্তি ও সমৃদ্ধি।

আ’লীগ নেতা সুজন তার বাণীতে বলেন খৃষ্ট ধর্মের প্রবর্তক মহান যীশুখৃষ্টের জন্মদিন হিসেবে বড়দিন বিশ্বের সকল খৃষ্ট ধর্মাবলম্বীর কাছে অত্যন্ত পবিত্র একটি দিন। বাংলাদেশেও দিনটি সমমর্যাদায় প্রতিবছর উদ্যাপিত হয়।‌‌ যুগে যুগে ধর্ম প্রচারকগণ মানুষকে অন্ধকার পথ থেকে আলোর পথ দেখিয়েছেন। স্রষ্টার সন্তুষ্টি অর্জনের মাধ্যমে ইহলৌকিক শান্তি ও পারলৌকিক মুক্তির জন্য সত্য ও ন্যায়ের পথে পরিচালিত হতে সবাইকে প্রেরণা যুগিয়েছেন।

মহান যীশুখৃষ্টও একইভাবে তাঁর অনুসারীদের অসত্য ও অন্যায়ের পথ পরিহার করে পরিশুদ্ধ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে উপদেশ দিয়েছেন। শুভ বড় দিন একটি সার্বজনীন ধর্মীয় উৎসব। আর প্রতিটি ধর্মীয় উৎসবের অন্তর্লোক হচ্ছে সম্প্রীতি, সহাবস্থান ও শুভেচ্ছা। মহামানবদের প্রদর্শিত পথ অনুসরণই বয়ে আনতে পারে সার্বিক কল্যাণ।

আমি বড়দিনের সকল আনুষ্ঠানিকতার সাফল্য কামনা করি এবং”দূরত্ব বজায় রেখে” বড়দিন উপলক্ষে উৎসব পালন করার আহ্বান জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল বাশার সুজন ।

SHARE