কেশরহাট পৌর মেয়র শাহিদের দলীয় মনোনয়ন ফরম জমাদান

27

মোহনপুর প্রতিনিধি : আগামী ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও কেশরহাট পৌরসভার বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ। তিনি আওয়ামীলীগ দলীয় নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন নেয়ার লক্ষে বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে পুরণকৃত মনোনয়ন ফরম জমা দেন।

ফোনে মেয়র শহিদের সঙ্গে মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার পুর্ব পুরুষ আওয়ামীলীগের রাজনীতিতে সম্পৃক্ত থেকে নেতৃত্ব দিয়েছেন। আমিও দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতিতে শ্রম দিয়ে আসছি।

এজন্য ছাত্রজীবন শেষ করার আগেই আমি নেতৃত্বে এসেছি এবং জনসাধারণের ভালবাসার ভোটে একাধিকবার পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি। প্রায় এক যুগের বেশি সময় ধরে মেয়র হিসেবে দায়িত্বে থেকে পৌর এলাকার উন্নয়ন কাজ এগিয়ে নিয়েছি। উন্নয়নের সঙ্গে সঙ্গে জনসাধারণের পাশে থেকেছি বলেই তারা আজো আমার কাছ থেকে সরে যায় নি। এজন্য দল মতনির্বিশেষে পৌরবাসী এবারের নির্বাচনেও মেয়র নির্বাচিত করতে চাই।

জনসাধারণের ভালবাসা এবং পৌর এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বৃহতম সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ এবারেও নির্বাচনে আমাকেই দলীয়প্রার্থী হিসেবে মনোনয়ন দেবেন বলে আশাবাদী তিনি।

SHARE