রাজশাহী বাস টার্মিনালের হোটেল সিলগালা ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

28

স্টাফ রিপোর্টার : শহীদ কামারুজ্জামান বাস টার্মিনালে (শিরোইল বাস টার্মিনাল) উচ্ছেদ অভিযান চালিয়ে একটি আবাসিক হোটেল সিলগালা ও একটি রেস্টুরেন্ট উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও টার্মিনালের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার এই উচ্ছেদ অভিযান চালায় রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার।

উচ্ছেদ অভিযানে শহীদ কামারুজ্জামান বাস টার্মিনালের সামনে ফুটপাতের উপর অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা এবং বাস টার্মিনালের অভ্যন্তরে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ করা হয়।

এছাড়াও ভাড়া পরিশোধ না করায় রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের মালিকানাধীন শহীদ কামারুজ্জামান বাস টার্মিনালের অভ্যন্তরে অবস্থিত মজিবুর রহমানের নামে বরাদ্দকৃত রেস্টুরেন্ট ও রেস্টুরেন্ট এর সামনে ফাঁকা জায়গা এবং টার্মিনালের দোতলায় মুনসাদ শেখের নামে বরাদ্দকৃত বাণিজ্যিক স্পেস হোটেল স্নেহ সিলগালা করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের এস্টেট অফিসার মো. বদরুজ্জামান, জুনিয়র এস্টেট অফিসার নাহিদুল ইসলাম, ওবায়দুর রহমান। উচ্ছেদ কার্যক্রম পরিচালনায় সহায়তা করে বোয়ালিয়া থানার পুলিশ।

SHARE