নগর পুলিশের অভিযানে গ্রেফতার ৫৮, মাদকদ্রব্য উদ্ধার

22

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে বেশ কিছু মাদকসহ মোট ৫৮ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার থেকে বুধবার ভোর পর্যন্ত পরিচালিত অভিযানে এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করে পুলিশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহানগরীর ১২ থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানায় ১১ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৮ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ৮ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৪ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে,বোয়ালিয়া মডেল থানা পুলিশ হাফিজুর রহমান (৫৫)কে ৭০ গ্রাম গাঁজা সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রাসেল (৩৩)কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে, অন্তর আলী (২৬)কে ৫৫ গ্রাম গাঁজা সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ রফিকুল ইসলাম স্বপন (২৫)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ রফিক (৩৫)কে ৮.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালী থানা পুলিশ লালচান লালু (৩৫)কে ৬.২ গ্রাম হেরোইন সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ লালচান (২৮)কে ০৫ গ্রাম হেরোইন সহ আটক করে, মাসুদ (৪২), আসাদুল ইসলাম রানা (৩৮)দ্বয়কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ হাসনাত তানভির ওরফে হৃদয় (২৫), জনি আহম্মেদ (২৮)দ্বয়কে ৩০ গ্রাম গাঁজা ও ০১ বোতল ফেন্সিডিল সহ আটক করে। পবা থানা পুলিশ আঃ খালেক (৪৫)কে ২০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ইসরাফিল হোসেন (৪২)কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করে। দামকুড়া থানা পুলিশ হিলারী কিসকু (২৮), হামিদ (৩২), ফজলু (৫০)দেরকে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৭.৫ গ্রাম হেরোইন সহ আটক করে, (৪) নবীন ওরফে পারভেজ (৪২)কে ০৯ বোতল ফেন্সিডিল সহ আটক করে ও ডিবি পুলিশ জালাল (৪২)কে ১৮ গ্রাম হেরোইন সহ আটক করে, সুরুজ (৩০)কে ১৮ গ্রাম হেরোইন সহ আটক করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

SHARE