আ.লীগের সাংগঠনিক সম্পাদক স্বপন সস্ত্রীক করোনায় আক্রান্ত

36

অনলাইন ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ এবং জয়পুরহাট-২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর) আসনের সংসদ সদস্য স্বপন আবু সাঈদ আল মাহমুদ (স্বপন)। তিনি নিজেই শুক্রবার এই তথ্য নিশ্চিত করেন।

জয়পুরহাট-২ আসনের এই সাংসদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘আমি গতকাল থেকে করোনা আক্রান্ত। আমার স্ত্রী গত ১১ দিন ধরে আক্রান্ত। অনগ্রহপূর্বক আমাদের জন্য দোয়া করবেন।’

সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত স্বপনের কোনো শারীরিক জটিলতা দেখা দেয়নি। তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তার স্ত্রী মেহবুবা আলম রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

এছাড়াও শুক্রবার (১৩ নভেম্বর) নভেম্বর সকালে আবু সাঈদ আল মাহমুদ স্বপনের ব্যক্তিগত সহকারী এবি এম ইমরুল হাসান সৈকত বিষয়টি নিশ্চিত করেছেন।

এবি এম ইমরুল হাসান সৈকত জানান, গত ৫ নভেম্বর হুইপ স্বপনের স্ত্রী মেহবুবা আলমের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকাল থেকে কিছুটা অসুস্থ বোধ করেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তার জ্বর আসায় করোনা পরীক্ষা করার জন্য বৃহস্পতিবার সকালে নমুনা জমা দেন তিনি। রাতেই তার করোনা শনাক্তের ফল পজেটিভ বলে জানা যায়।

শুক্রবার জুম্মার নামাজের পর তার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয় বলে জানিয়েছেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হক্কানি।

SHARE