রাজশাহীতে ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

16

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নগরীর একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ সাধারণ সম্পাদক মোক্তারুল ইসলাম আলমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সিনিয়র সহসভাপতি আব্দুল মান্নান মন্ডল, সহসাধারণ সম্পাদক ও রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী, বিভাগীয় আঞ্চলিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দিন শেখ হেলাল, বিভাগীয় শ্রম দপ্তরের রেজিষ্ট্রার অব ট্রেড ইউনিয়নের উপ-পরিচালক রফিকুল ইসলাম ফকির ও সহকারি পরিচালক মিজানুর রহমান।

অনুষ্ঠানে সাধারণ শ্রমিকরা তাদের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে বক্তব্য রাখেন। অতিথিবৃন্দ বলেন, নিজেদের সংগঠন শক্তিশালী করতে হলে ঐক্যের বিকল্প নাই। আমাদের সবাইকে একতা নিয়ে চলতে হবে। নিজেদের স্বার্থ, সরকারের স্বার্থ ও জনগণের স্বার্থ রক্ষা করে এগিয়ে যেতে হবে। সব কিছুর ভালমন্দ বুঝে চলতে হবে।

মনে রাখতে হবে, সংগঠনে শক্তির যেমন প্রয়োজন আছে তেমনি বুদ্ধিরও প্রয়োজন আছে। না জেনে কাজ করলে সফল হওয়া যায় না। তাই সামনে এমন নেতৃত্ব তৈরি করতে হবে যেন সংগঠনকে শক্তিশালী করাসহ শ্রমিকের কল্যাণে কাজ করেন। এ সময় জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রধান উপদেষ্টা নির্বাচিত করে নির্বাচন কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, রফিকুল ইসলাম ফকির এবং মোক্তারুল ইসলাম আলম।

SHARE