কেন্দ্রীয় বিএনপি নেতাদের সুস্থতা কামনায় দোয়া

49

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগর বিএনপি’র উদ্যোগে আজ বৃহস্পতিবার বাদ আছর দোয়া অনুষ্ঠিত হয়। বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মীর্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু এবং অসুস্থ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় এই দোয়া করা হয়।

নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জল ও মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন।

আরো উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাসিরুদ্দীন বাবু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

SHARE