দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

22

দুর্গাপুর প্রতিনিধি : দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক আশরাফুল ইসলাম (৩২) দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ী গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

সোমবার সকালে বাগমারা উপজেলার গোপালপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার রাতে প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিল ধর্ষক আশরাফুল ইসলাম।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশীদা বানু কনা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে আশরাফুল ইসলামকে বাগমারা উপজেলার গোপালপাড়া গ্রামের একটি চায়ের দোকান থেকে বাগমারা থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করে দুর্গাপুর থানার পুলিশ।

এর আগে ওই ঘটনায় রোববার রাতে ভিকটিমের বাবা ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃত আশরাফুলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাঁচুবাড়ী গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম প্রতিবেশী শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে ফুসলিয়ে বাড়ির পাশে জংগলের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষন করে।

SHARE