নগরীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, ২ নারী মাদক ব্যবসায়ী আটক

71

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ৫০ বোতল ফেনসিডিলসহ ২ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন- মোসা:কুলসুম বেগম(২৭), তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ঘাটনগড় গ্রামে। স্বামী নাম আব্দুল কারিম। মোসা: খাদিজা বেগম অরফে শাদিয়া (২৬)। তার বাড়ি মায়মনসিং জেলার মুক্তাগাছা থানাধীন কোকা গ্রামে। তার স্বামীর নাম শরিফ আলী।

পুলিশের একটি সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোপন সূত্রে পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা দেশ ট্রাভেলস নামের একটি নাইট কোচে দুইজন নারী যাত্রী অভিনব কায়দায় ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছে টাঙ্গাইলে।

তাই ফেনসিডিল বহনকারী দুইজন নারীকে পাকড়াও করতে বোয়ালিয়া মডেল থানার এস আই মতিন, টার্মিনাল পুলিশ বক্সের এটিএসআই নাসির উদ্দিন ও মহিলা কনস্টেবলসহ সঙ্গীয়দের সাথে নিয়ে প্রস্তুতিও ছিল। গতকাল সোমবার ১২ আগোষ্ট রাত সাড়ে ১০ টার দিকে দেশ ট্রাভেলস গাড়িটি রাজশাহী শিরোইল ঢাকা বাসটার্মিনালে প্রবেশ করে। এসময় বোরখা পরিহিত ২ জন নারী যাত্রীর দেহ তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। বোরখার আড়ালে অভিনব কায়দায় হাতে তৈরি করা কোটির মধ্যে ফেনসিডিল বহন করছিল ওই দুই নারী যাত্রী।

এসময় অন্যান্য যাত্রী ও স্থানীয় লোকজন পুরো ঘটনাটি প্রত্যক্ষ করেন। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকাগামী দেশ ট্রাভেলস থেকে দুইজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

SHARE