নৌকায় ভোট দেওয়ার জন্য মানুষ প্রস্তুত : মেয়র লিটন

206

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ইতিমধ্যে উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। ইনশাল্লাহ আরেকবার আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আসবেন। তরুণ সমাজসহ সব মানুষ নৌকাকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত হয়ে আছে।’ রোববার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর যুবলীগ এসব অনুষ্ঠানের আয়োজন করে।
মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, ২০১৪ সালে বিএনপির নেতৃত্বে যে জোট নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নির্বাচন বর্জন করেছিল, তারা আবারো নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। নির্বাচনকে যতই বাধাগ্রস্থ করা হোক, নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। আলোচনার নামে সময় নষ্ট করা যাবে না।
মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

SHARE