ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, অস্ত্রসহ গ্রেফতার ৫

56

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছিনতাইকৃত মোটরসাইকেল ৪৮ ঘণ্টার ব্যবধানে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৫ জনকে ১টি শুটারগানসহ গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার গভীর রাতে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর এলাকায় শিবগঞ্জ থানা পুলিশের সহায়তায় নাচোল থানা পুলিশ এ অভিযান চালায়। গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিয়ানবাজার এলাকার মোবির ছেলে ইয়াদুল (২১), কানসাট বাগানবাড়ি এলাকার আব্দুস সালামের ছেলে আব্দুল্লাহ (২০), শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর রিফোজীপাড়ার মনিরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২৩), বিনোদপুর ইউনিয়নের একবরপুর এলাকার মজলুর ছেলে জসিম (২০) ও শিবগঞ্জের বাররশিয়া বাঁধরোড এলাকার সাত্তার ওরফে আফসারের ছেলে খায়রুল ইসলাম ওরফে বাইরুল (৪৫)।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাচোল থানা পুলিশের একটি দল শিবগঞ্জ থানা পুলিশের সহায়তায় শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর এলাকায় গত বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ইয়াদুল, আব্দুল্লাহ, রুবেল ও জসিমকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত হতে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং ধৃত ব্যক্তিদের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নাচোল উপজেলার আঝইর গ্রামের জনৈক টুনুর পেয়ারা বাগানে অভিযান চালিয়ে খাইরুল ওরফে বাইরুলকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ টি ওয়ান শুটার গান ও নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, পুলিশ সুপারের নির্দেশনায় ৪৮ ঘণ্টার ব্যবধানে ছিনতাই হওয়া মোটরসাইকেল, নগদ টাকা ও ১টি শুটারগানসহ ৫ আসামিকে নাচোল থানা পুলিশ গ্রেফতার করে। এঘটনায় নাচোল থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
প্রসঙ্গত, গত বুধবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের সাঈদ আলীর ছেলে ব্যবসায়ী মাসুদ (৪০) নাচোল উপজেলার আঝইর বাজার থেকে কালইর বাজারের দিকে মোটরসাইকেল চালিয়ে যাবার সময় ছিনতাইকারীর কবলে পড়ে নগদ ১ লক্ষ টাকা, ২টি মোবাইল ফোন, ১টি মোটর সাইকেল খোয়া যায় ।

SHARE