গোদাগাড়ীতে নারী ও শিশু উন্নয়নে কর্মশালা

31

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা তথ্য অফিসের উদ্যোগে গোদাগাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কার্যক্রম’ শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহীর জেলা প্রশাসক অব্দুল জলিল প্রধান অতিথি এবং রাজশাহী স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান, কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সুন্দর সুস্থ সমাজ বিনির্মানে নারীদের ভূমিকা অপরিসীম। তিনি মাদক, সন্ত্রাসবাদ ও বাল্যবিবাহ নিয়েও আলোচনা করেন। জেলা প্রশাসক নারী-শিশুদের উন্নয়ন ও সুরক্ষায় সবাইকে আরো সচেতন হওয়ার আহবান জানান। প্রধান আলোচক নারী ও শিশুদের স্বাস্থ্যগত বিভিন্ন বিষয়, নিরাপদ মাতৃত্ব, মাতৃদুগ্ধ, করোনা পরিস্থিতিতে করণীয় বিষয়ে আলোকপাত করেন।

অনুষ্ঠানে রাজশাহী জেলা তথ্য অফিসের উপপরিচালক মহা. শামসুজ্জামান স্বাগত বক্তৃতা প্রদান করেন। জেলা তথ্য অফিসের তথ্য অফিসার আব্দুল আহাদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

SHARE