রাজশাহীর বিদায়ী এসপিকে সংবর্ধনা

39

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পুলিশের বিদায়ী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার জেলা পুলিশের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা জানানো হয়। বেলা ১১টায় জেলা পুলিশ লাইন্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী এসপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া জেলা পুলিশের সকল র‌্যাংকের অফিসার ও সদস্যরা এসপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসপি শহিদুল্লাহ তার বক্তব্যে করোনাকালীন কার্যক্রমসহ জনমুখি বিভিন্ন কাজের জন্য পুলিশ সদস্যদের প্রশংসা করেন। তিনি পুলিশের প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিতকরণের নির্দেশনা দেন। বক্তব্য শেষে তিনি রাজশাহী জেলা পুলিশের সকল কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) সঙ্গে ফটোশেসনে অংশ নেন।

২০১৮ সালের মার্চে রাজশাহীর এসপি হয়ে আসেন পুলিশ কর্মকর্তা মো. শহিদুল্লাহ। রাজশাহীতে দুই বছরেরও বেশি সময় দায়িত্ব পালন করলেন ক্লিন ইমেজ নিয়েই। পুলিশে নিয়োগে অবৈধ অর্থের লেনদেন বন্ধ করে স্বচ্ছতা দেখিয়েছেন তিনি। মাদক এবং অসাধু পুলিশ কর্মকর্তাদের বিষয়ে তথ্য পেলেই নিয়েছেন তাৎক্ষণিক ব্যবস্থা। সম্প্রতি তিনি থানাগুলোতে অভিযোগকারীদের জন্য এসএমএস সেবা এবং নিজের কার্যালয় থেকেই সিসি ক্যামেরার মাধ্যমে থানায় নজরদারির ব্যবস্থা করে প্রশংসা কুড়িয়েছেন।

গত ১৬ সেপ্টেম্বর এক প্রজ্ঞাপনে শহিদুল্লাহকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

SHARE