বাগমারায় সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

51

বাগমারা প্রতিনিধি : বাগমারায় সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ভয়ভীতির উর্ধ্বে থেকে সরকারি কর্মকর্তাদের জনগণের সেবায় নিজেদের নিয়োজিত থাকতে নির্দেশ দিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল। বিগত ছয়মাসেরও অধিক সময় ধরে দেশ যখন করোনা সংকটে বিপর্যস্ত, দিশেহারা, দেশের অর্থনীতি সংকটে, রাষ্ট্র তথা সমাজের প্রতিটি সেক্টর যখন করোনার ভয়াল থাবায় টালমাটাল অবস্থা তখনও শেখ হাসিনার সরকার আপনাদের বেতন ভাতা চলমান রেখেছেন। তিনি শক্ত হাতে হাল ধরে ছিলেন বলে ঘরে বসে আপনারা বেতন ভাতা পেয়েছেন। ঈদ, পূজাসহ সকল উৎসব ভাতা দিতেও শেখ হাসিনার সরকার কার্পন্য করেনি। এমনকি কারো বেতনের একটি টাকাও কেটে রাখা হয়নি। তাই আপনারা সরকারের এসব যুগান্তকারী পদক্ষেপ বিবেচনা করে শতভাগ দক্ষতা সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করুন। কাজে কোনো গাফলতি করবেন না। দেশকে এগিয়ে নিতে হবে এটা মাথায় রাখবেন।
মঙ্গলবার (৮সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়নে বাগমারা উপজেলার বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এটা অত্যন্ত জঘন্য ও বর্বরোচিত ঘটনা। সরকারি কর্মকাণ্ডের সঙ্গে এলাকার জনগণকে সংঘবদ্ধ করে কাজের গতি বাড়িয়ে নিতে পরামর্শ দেন তিনি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহামুদুল হাসান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা এ্রলজিইডি’র প্রকৌশলী সানোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গোলাম রাব্বানী, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলসহ সভায় উপজেলার সকল দফতরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে প্রধান অতিথিকে বাগমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন।

SHARE