রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশে যাচ্ছেন না ড. কামাল

179

গণধ্বনি ডেস্ক : সিলেট, চট্টগ্রাম ও ঢাকার পর আজ শুক্রবার রাজশাহীতে অনুষ্ঠিত হবে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ। তবে শারীরিক অসুস্থতার কারণে আজকের সমাবেশে যাচ্ছেন না ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এর আগের তিন সমাবেশেই তিনি উপস্থিত ছিলেন।

গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু শুক্রবার সকালে সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ড. কামাল হোসেন অসুস্থ থাকায় আজকের সমাবেশে যোগ দিতে পারছেন না।

শুক্রবার দুপুর ২টায় রাজশাহী মাদ্রাসা ময়দানে সমাবেশ শুরু হবে ঐক্যফ্রন্টের। এই সমাবেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মোশারফ হোসেন, মির্জা আব্বাস, বরকত উল্লাহ বুলু, আ স ম আবদুর রব, কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না, আন্দালিব রহমান পার্থসহ ফ্রন্টের জাতীয় ও আঞ্চলিক নেতারা উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

সংলাপে সমাধান না পেয়ে মাঠের আন্দোলনে দাবি আদায়ের ঘোষণা আসে তাদের পক্ষ থেকে। এ সমাবেশ থেকে ফ্রন্টের নেতারা সরকারবিরোধী গণআন্দোলনের ডাক দিতে পারেন বলে আভাস পাওয়া গেছে।

SHARE