ইউএনও ওয়াহিদা খানমের বাবার বাড়ি রাজশাহী

34

স্টাফ রিপোর্টার: হামলার শিকার হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের বাবার বাড়ি রাজশাহী।

জেলার বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের বাগমারা গ্রামের মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ তার বাবা। মেয়ের সঙ্গে তিনিও দুর্বৃত্তদের নৃশংস হামলার শিকার হয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, ওমর আলী শেখ বিএডিসিতে চাকরি করতেন। নওগাঁর মহাদেবপুর উপজেলা থেকে সর্বশেষ তিনি ২০১১ সালে অবসর গ্রহণ করেন। চাকরির সুবাদে মহাদেবপুর থাকাকালীন সেখানকার দক্ষিণ দুলালপাড়ায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন। এরপর থেকে সেখানেই বসবাস করেন। তবে বাগমারায় বসবাসরত তিন ভাই ও আত্বীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ রাখতেন।

ওমর আলী শেখের চার সন্তান। তার তৃতীয় সন্তান ওয়াহিদা খানম দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা। জামাই মেজবাহ উদ্দিন রংপুরের পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত। প্রায় দুই বছর ধরে মেয়ে ঘোড়াঘাটের ইউএনও হিসেবে কর্মরত আছেন। ওয়াহিদা খানম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে পিটিয়ে আহত করে দুষ্কৃতকারীরা। উভয়েরই শরীর ও মাথায় আঘাত লেগেছে। গুরুতর অবস্থায় তাদের প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রংপুর কমিউনিটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হয়। তার বাবা ওমর আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

SHARE