রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশের স্থান পরিবর্তন

207

স্টাফ রিপোর্টার : জাতীয় ঐক্যফ্রন্ট আগামী শুক্রবার (৯ নভেম্বর) রাজশাহীতে তাদের বিভাগীয় সমাবেশ করার অনুমতি পেয়েছে। মহানগর পুলিশ মাদ্রাসা মাঠে তাদের সমাবেশের অনুমতি দিয়েছে। বুধবার বিকালে মহানগরীর গণকপাড়া মোড়ে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে। তবে পরিস্থিতি বিবেচনা করে রাত ৯টার দিকে স্থান পরিবর্তন করে মাদ্রাসা মাঠে সমাবেশ অনুমতি দেয়া হয় বলে জানিয়েছেন মহানগর পুলিশের মুখপাত্র ও জ্যেষ্ঠ সহকারি কমিশনার ইফতে খায়ের আলম।

তিনি বলেন, ‘‘সমাবেশ করতে পুলিশের অনুমতির জন্য গত ২২ অক্টোবর নগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ঐক্যফ্রন্টের পক্ষে পুলিশের কাছে অনুমতি চেয়ে আবেদন করেন। সমাবেশের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পছন্দ ছিল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ। দ্বিতীয় পছন্দ ছিল গণকপাড়া মোড়। দ্বিতীয় পছন্দের স্থানে প্রথমে তাদের অনুমতি দেয়া হয়। তবে পরিস্থিতি বিবেচনা করে মাদ্রসা মাঠে দেয়া হয়েছে। বিষয়টি সাথে সাথে বিএনপির নেতৃবৃন্দকে জানানো হয়েছে’’ বলে জানান তিনি।

নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, ‘‘প্রথমে তাদের গণকপাড়ায় অনুমতি দেয়া হয়। সে অনুযায়ী সমাবেশের প্রচারণা শুরু করা হয়। রাতে স্থান পরিবর্তন করে মাদ্রাসা মাঠে সমাবেশের অনুমতির কথা মৌখিকভাবে জানায় পুলিশ। সে অনুযায়ী মাদ্রসা মাঠে সমাবেশ সফল করতে তারা প্রচারণা চালাচ্ছেন।’’

SHARE