নগরীতে বিদেশী পিস্তলসহ দুই যুবক গ্রেফতার

208

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে একটি অবৈধ বিদেশী পিস্তল ও এক রাউ- গুলিসহ দুই যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর রাজপাড়া থানাধীন উত্তর মহিষবাথান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি) ফজলুল করিমের নেতৃত্বে গোয়েন্দা শাখার একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে এই বিশেষ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হলেন- রাজপাড়া থানার সুফিয়ানের মোড় এলাকার শহীদুল ইসলামের ছেলে মিনহাজ (২০) ও কর্ণহার থানার শিশাপাড়া এলাকার আনোয়ারের ছেলে জনি (২১)।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার সন্ধ্যায় গোয়েন্দা মহিষবাথান এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এসময় ওই দুই যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের তল্লাশি করা হয়। পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। এ ঘটনায় অস্ত্র আইনের রাজপাড়া থানায় নিয়মিত মামলা রুজুর প্রস্তুতি চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত অন্য অপরাধীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।
রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, এ ব্যাপারে অস্ত্র আইনে রাজপাড়া থানায় মামলা রুজুর প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

SHARE