কামারুজ্জামানের স্মৃতিস্তম্ভে অর্ণা জামানের মোমবাতি প্রজ্বলন

184

স্টাফ রিপোর্টার : জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্বলন করা হয়েছে। শুক্রবার রাত আটটায় মোমবাতি প্রজ্বল করা হয়। এতে নেতৃত দেন এএইচএম কামারুজ্জামান হেনার দৌহিত্রী বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

ডাঃ অর্ণা জামান বলেন, জাতীয় চার নেতা দেশের জন্য জীবন দিয়েছেন, সারাজীবন দেশের জন্য কাজ করেছেন’। জাতীয় চারনেতার আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়া না গেলে স্বাধীনতাবিরোধী অপশক্তি আরো বেশি করে ইতিহাস বিকৃতির সুযোগ পাবে বলে মনে করেন অর্ণা জামান। জেল হত্যা দিবস উপলক্ষে রাতে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজশাহী নগরীর গোরহাঙ্গা এলাকায় শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে যান আনিকা ফারিহা জামান অর্ণা। এর পর এক মিনিট নিরবতা পালন করে কামারুজ্জামানের স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ¦লন করা হয়।

শহীদ এএইচএম কামারুজ্জামান পরিবারের সদস্য আব্দুল আজিজ (অনি) হাসনাইন বিষ্ময়, অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রাজীব, রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফায়সাল আহমেদ রুনু, বরেন্দ্র বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রউফ আল রশীদ শাওন, সাধারণ সম্পাদক এসএম ইউনুস হাসান অন্তু প্রমুখ।

SHARE