আজ রাজশাহী আসছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

175

স্টাফ রিপোর্টার : পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম পাঁচদিনের সরকারি সফরে আজ বৃধবার রাজশাহী আসবেন।
সফরসূচি মতে প্রতিমন্ত্রী আগামীকাল বুধবার বাঘা উপজেলার আড়ানীর হরিপুর উচ্চ বিদ্যালয়ের নতুন চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন। সন্ধ্যায় তিনি তেথুলিয়া/বাউসা শরিফাবাদ মহাবিদ্যালয়ের চারতলা ভবনের উদ্বোধন করবেন ।

পরদিন বৃহস্পতিবার প্রতিমন্ত্রী সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ‘‘ বাঘা-চারঘাট উপজেলার শতভাগ বিদ্যুতায়ন’’ এবং নবনির্মিত বাঘা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন’’ এর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। প্রতিমন্ত্রী বাঘা উপজেলা কনফারেন্স রুমের উদ্বোধন, বলিহার গুচ্ছগ্রামের উদ্বোধন করবেন। বিকেলে তিনি ‘নৌকা কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ এর উদ্বোধন শেষে মীরগঞ্জ উচ্চবিদ্যালয়ের নতুন চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন। সন্ধ্যায় প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উন্মোচিত চারঘাট সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। কাকড়ামারী আওয়ামী লীগের আঞ্চলিক অফিসের উদ্বোধন করবেন। রাতে তিনি ‘খাতের সাধু’ এর ২৯তম ওফাৎ দিবস উপলক্ষে বাৎসরিক সাধু সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শুক্রবার জনাব শাহরিয়ার আলম বাজুবাঘা বারখাদিয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের এবং পাইটখালী উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখি সম্প্রসারনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন। বিকেলে তিনি নিমপাড়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত জেলা যুবলীগের প্রয়াত সেক্রেটারী এএইচ খালেদ ওয়াসি এর স্মরণ সভায় উপস্থিত থাকবেন। সন্ধ্যায় প্রতিমন্ত্রী হাজী ভোলাই উদ্দিন প্রামানিক ১০ শয্যা বিশিষ্ট সরকারি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

শনিবার প্রতিমন্ত্রী সকালে জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান এর মাজারে শ্রদ্ধাঞ্জলী অর্পন এবং জেল হত্যা দিবসের কর্মসুচিতে অংশগ্রহণ করবেন। তিনি ইউসুফপুর জায়েদা জলিল উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন এবং সালেহা শাহ মোহমম্মদ উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখি সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন। তিনি জমি আছে ঘর নাই প্রকল্পের আওতায় ভুমিহীনদের মাঝে ঘর বিতরণ করবেন। বিকেলে প্রতিমন্ত্রী চারঘাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ৩ নভেম্বর জেল হত্যা দিবসের তাৎপর্যমুলক আলোচনায় অংশগ্রহণ করবেন। এছাড়াও তিনি বিকেলে ঝিকরা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সারদা আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করবেন।

রবিবার প্রতিমন্ত্রী চারঘাট উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। শলুয়া মাড়িয়া উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখি সম্প্রসারনের ভিত্তিপ্রস্তর স্থাপন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উন্মোচিত বড়াল নদীর উপর নির্মাণাধীন সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন। সন্ধ্যায় তিনি বনকিশোর উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করবেন।

SHARE