বগুড়ায় কসাইয়ের হাতে কসাই খুন!

260

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার গাংনগর কারিগর পাড়ায় সালজার রহমান (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত সালজার একজন মাংস বিক্রেতা। স্থানীয়দের কাছে তিনি সালজার কসাই নামে পরিচিত। তিনি গাংনগর পোড়ানগরী এলাকার মৃত বাজি মোল্লার ছেলে।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ স্থানীয়রা আদিল ওরফে আদিল কসাই (৩৫) নামে অপর এক মাংস বিক্রেতাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের ছেলে সুজা মোল্লা  জানান, তার বাবা আদিল কসাইয়ের কাছে  টাকা পেতেন। পাওনা টাকা চাইতে সকাল ৯ টার দিকে তিনি গাংনগর কারিগরপাড়ায় আদিলের বাড়িতে যান। কিন্তু আদিল টাকা দিতে অস্বীকৃতি জানালে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আদিল মাংস কাটার দা দিয়ে তার বাবা সালজার রহমানের গলায় এবং মাথায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী  আদিলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, আদিল কসাই মাদকাসক্ত।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। তবে এখনও মামলা হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

SHARE