নগরীতে বিপিডব্লিউএন এর বিভাগীয় আঞ্চলিক সমন্বয় সভা

107

স্টাফ রিপোর্টার : নারী পুলিশ সদস্যদের পেশাদারিত্বের পূর্ণবিকাশ, কর্মদক্ষতা বৃদ্ধি, স্বাস্থ্যসেবার মান উন্নয়ন ও কল্যাণমূলক নারীবান্ধব কর্মপরিবেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক বিপিডব্লিউএন এর রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সমন্বয় সভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার আরএমপি পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে এ সভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, পুলিশ কমিশনার হুমায়ুন কবির বিপিএম, পিপিএম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সিএমপি ও সভাপতি, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক আমেনা বেগম বিপিএম-সেবা, অ্যাডিশনাল ডিআইজি, ডেপুটি কমান্ড্যান্ট, পিটিসি টাংগাইল ও সহ-সভাপতি বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক শামীমা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) আরএমপি সুজায়েত ইসলাম, অতিরিক্ত ডিআইজি রাজশাহী রেঞ্জ মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম এসএস (পাসপোর্ট) এসবি ঢাকা ফরিদা ইয়াসমিন, রাজশাহী জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ, ঢাকা পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টাস খন্দকার শামীমা ইয়াসমিন ।
কর্মশালায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী রেঞ্জের বিভিন্ন স্তরের মোট ১০০ জন নারী পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। সভায় বক্তারা মাঠ পর্যায়ে পুলিশিঙে নারী প্রতিনিধিত্বের সাহসী ভূমিকার ভূয়সী প্রশংসা করেন এবং একই সাথে আগামী দিনের অপরাধ নিয়ন্ত্রণের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় সম্পর্কে দিক নির্দেশনা প্রদান করেন।

SHARE