আজ রাজশাহী আসছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

122

স্টাফ রিপোর্টার : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু তিন দিনের সরকারি সফরে আজ শুক্রবার রাজশাহী আসছেন। তিনি আজ বিকেল ৩:১৫ মি: বিমানযোগে রাজশাহী এসে পৌঁছাবেন।
এই দিন প্রতিমন্ত্রী সন্ধ্যা ৬ টায় রাইফেলস ক্লাব, নানকিং কনভেনশন হলে রাজশাহী বিভাগের বিভাগীয়, জেলা ও উপজেলা সকল মৎস্য এবং প্রাণিসম্পদ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।
পরদিন শনিবার প্রতিমন্ত্রী রাজশাহী বিশ^বিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সকাল ৯ টায় ৪র্থ লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার এবং লাইভস্টক ও পোল্ট্রি মেলা-২০১৯ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। দুপুর ২:৩০ মি: থেকে রাজশাহী প্রাণিসম্পদ ডেইরি ফার্ম, ছাগল উন্নয়ন খামার, সরকারি হাঁস-মুরগি খামার, ভেড়া উন্নয়ন খামার, অল রিজিওন্যাল ল্যাব এবং রাজশাহী মৎস্যবীজ খামার ও কার্প ফ্যাটেনিং খামার পরিদর্শন করবেন।
রোববার মৎস্য প্রতিমন্ত্রী সকাল ১০ টায় মনিবাজার নানকিং দরবার হলে রাজশাহী বিভাগের মৎস্যসম্পদ উন্নয়ন প্রকল্পের ইনসেপশন ওয়ার্কশপ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এদিনই তিনি বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

SHARE