নগরীতে ঘুমন্ত ব্যক্তিকে গলাটিপে হত্যার পর ৪ গরু চুরি

179

স্টাফ রিপোর্টার :রাজশাহী মহানগরীতে এক ব্যক্তির শ্বাসরোধে হত্যার পর চারটি গরু চুরি করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। নিহতের নাম আবদুল মজিদ (৫৫)। বুধবার দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানার দাসপুকুর মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল মজিদ। তিনি দাসপুকুর মহল্লার বাসিন্দা। পেশায় তিনি একজন খড়ি ব্যবসায়ী। ওই এলাকার আব্দুল আজিজের ছেলে। পুলিশের ধারণা- গভীর রাতে এই হত্যাকাণ্ড ঘটেছে।খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

জানা যায়, দাসপুকুর মোড়ে আবদুল মজিদে র খড়ির দোকান রয়েছে। খড়ির দোকানের পাশে সড়কের ধারে সরকারি জমিতে একটি টিনের চালা তুলে মজিদ গরু-ছাগল পালন করে আসছিলেন।

নগরীর রাজপাড়া থানার ওসি তদন্ত মেহেদি হাসান জানান, দাশপুকুর বাইপাসে খাস জমিতে দু’টি গরু এবং দু’টি বাছুর পালন করতেন আব্দুল মজিদ। পাশের একটি চৌকিতে তিনি ও তার স্ত্রী ঝর্না বেগম থাকতেন। তার স্ত্রী গতরাতে তার সঙ্গে ছিলেন না। রাত ১২টার পর যে কোনো সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে দুটি গরু ও দুটি বাছুর নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

মেহেদি হাসান বলেন, ‘এ ব্যাপারে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে। সুরতহাল রিপোর্ট তৈরি করার পর নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’ এ ব্যাপারে রাজপাড়া থানায় হত্যা মামলা রজু করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আরএমপির মুখপাত্র এডিসি গোলাম রুহুল কুদ্দুস জানান, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে রাজপাড়া থানায়একটি হত্যা মামলা করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের শনাক্ত করতে তদন্ত শুরু করেছে।

SHARE