গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে নবজাগরণ ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন

122

  স্টাফ রিপোর্টার : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত সামসুল ইসলাম মোল্লা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় নবজাগরন ফুটবল একাডেমী ২-১ গোলে কিশোর ফুটবল একাডেমীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের রাহুপ আলী ২টি ও বিজিত দলের তুষার হেনরী ১টি গোল করেন।

ফেয়ার প্লেয়ার পুরস্কার পেয়েছে দারুসাবাজার ফুটবল একাডেমী, নবজাগরণের রাহুপ ম্যান অফ দ্যা ম্যাচ ও কিশোর ফুটবল একডেমীর আরিফ সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন। খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাক্তন ফুটবলার ও জেলা প্রশাসক মো. হামিদুল হক চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে প্রাইজমানী ও ট্রফি তুলে দেন। এর আগে তিনি অংশ গ্রহণকারী উভয় দলকে ধন্যবাদ জানিয়ে বলেন কোন কোলাহল ছাড়াই খেলাটি সুষ্ঠুভাবে শেষ হয়েছে জেনে আয়োজক, খেলোয়াড় ও কর্মকর্তাগণকে স্বাগত জানান।

এছাড়াও তিনি বলেন আয়োজনকারী প্রতিষ্ঠানের সদস্যগণ তাদের সহযোদ্ধাকে এই খেলার মাধ্যমে স্বরণ করেছে ও সম্মানীত করেছে যা খুবই ভালো উদ্যোগ। খেলাধুলা করলে শরীর সুস্থ থাকে আর সুস্থ থাকলে সব কিছুই ভালো লাগে সুস্থ না থাকলে কোন কিছুই ভালো লাগেনা ও শান্তি পাওয়া যায় না।

তিনি এই টুর্নামেন্ট নিয়মিত আয়োজন করার জন্য আয়োজক প্রতিষ্ঠানের সদস্যগণকে সক্রিয় থাকার অনুরোধ জানান এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সুযোগ সুবিধা দেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় প্রয়াত ফুটবলার সামসুল ইসলামের সহধর্মীনি, বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও প্রয়াত ফুটবলার সামসুল ইসলাম এর সন্তান খালেদ মাসুদ পাইলট, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, সোনালী অতীত ক্লাবের সভাপতি মোঃ আশরাফ হোসেন নবাব, সাধারণ সম্পাদক আলী আফতাব তপনসহ জেলা ক্রীড়া সংস্থা ও সোনালী অতীত ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE