যুবলীগ নেতা রাসেলের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

88

স্টাফ রিপোর্টার : নগর যুবলীগ নেতা সানোয়ার হোসেন রাসেলের (৩০) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল রোববার সকাল ১০টার দিকে রাজশাহী নগরীর রেলগেট গোরহাঙ্গা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে এই হত্যাকা-ের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। এছাড়া সকল হত্যাকারীদের ফাঁসির দাবি জানায় এলাকাবাসী।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযিম, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবলু, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, রাসেলের স্ত্রী বর্ষা, মামলার বাদি মনোয়ার হোসেন রনি, এছাড়া ঘটনার দিনে আহত সুজন আলী মনা প্রমুখ।
মানববন্ধন থেকে মামলার আসামি সুজন, স্বপন, রিপন, কুলি বাবু ও ঠান্ডুকে গ্রেফতারের দাবি জানানো হয়। এছাড়া আহত রাজার দ্রুত রোগ মুক্তি কামনা করেন উপস্থিত এলাকাবাসী।
প্রসঙ্গত, ১৩ নভেম্বর বুধবার দুপুরে রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত রাসেলসহ আরো অন্তত পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যায়।
ঘটনার রাতে নগরীর চন্দ্রিমায় থানায় রাসেল ভাই মনোয়ার হোসেন রনি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা সাত থেকে আটজনকে আসামি করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করে।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, রাসেল হত্যাকা-ের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

SHARE