রাবিতে কলা অনুষদ ডিন্স অ্যাওয়ার্ড পেলেন ১৩ শিক্ষার্থী

112

রাবি প্রতিনিধি : কৃতিত্বপূর্ণ ফল অর্জন করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কলা অনুষদের ১৩ জন শিক্ষাথীর্কে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে ডিনস কমপ্লেক্সে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান তাদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষদের ১২টি বিভাগে স্নাতকে প্রথম হওয়া ১৩ জন শিক্ষার্থীকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়। পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছেন- দর্শন বিভাগের শামীমা তাসনিম এবং কনিকা রানী সরকার, বাংলা বিভাগের ববিতা খাতুন, ইংরেজি বিভাগের শারমিন আক্তার, ইতিহাস বিভাগের সমাপ্তী আকতার, সংগীত বিভাগের রুম্মান আরা হোসেন, নাট্যকলা বিভাগের রাসেল রানা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আল মামুন, আরবি বিভাগের হাশমতুল্লাহ, ইসলামিক স্টাডিজ বিভাগের আল আমিন, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের রওনক জাহান, সংস্কৃত বিভাগের মুশফিকা রহমান এবং উর্দু বিভাগের শামিমা আক্তার।
কলা অনুষদের অধিকর্তা অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। এছাড়াও বিভিন্ন অনুষদের অধিকর্তা, বিভাগীয় সভাপতি, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের এই অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখার আহ্বান জানান। তিনি ভবিষ্যতে আরও বৃহৎ পরিসরে এই অ্যাওয়ার্ড প্রদানে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

SHARE