বিভাগীয় কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাৎ

101

স্টাফ রিপোর্টার : রাজশাহী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এ্যাসোসিয়েশনের (রেডা) নেতৃবৃন্দ নয়া বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খন্দকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনারের দপ্তরে এ সাক্ষাত করেন। এসময় রেডার নেতৃবৃন্দ ফুল ও সম্মাননা স্মারক দিয়ে কমিশনারকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা শেষে কমিশনারের সাথে মতবিনিময় করেন নেতৃবৃন্দ।

মতবিনিময়কালে বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খন্দকার রাজশাহী নগরী সুন্দরভাবে সাজাতে রেডার নেতৃবৃন্দকে সকল প্রকার সহযোগিতার আশ^াস দেন।

এসময় তিনি বলেন, শহরের সার্বিক পরিবেশ ঠিক রেখে আপনারা ভবন নির্মাণ করলে আমার পক্ষ থেকে আপনাদেরকে সার্বিক সহোযোগিতা করা হবে। মতবিনিময়কালে রেডার সভাপতি তৌফিকুর রহমান লাবলু, রেডার সাধারণ সম্পাদক ও আল-আকসা প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রেডার সাংগঠনিক সম্পাদক ও ফিরোজা ইঞ্জিনিয়ারিং কোঃ-এর সত্ত্বাধিকারী মেজবাহুল বারী সওদাগর, পারফেক্ট লিভিং-এর ব্যবস্থাপনা পরিচালক এমএম সিহাব পারভেজ, সামস্ রিয়েল এস্টেট কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম, প্রথম শ্রেণীর ঠিকাদার ও ডেভলপার কবির হোসেন, শ্যামল ছায়া হাউজিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আকতারুল হুদা রুমেল, আল-আকসা প্রাঃ লিঃ এর জিএম ইমতিয়াজ পারভেজসহ এ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE