পুলিশের হাত ফসকে হাতকড়াসহ পালালো মাদক মামলার আসামি

স্টাফ রিপোর্টার : নওগাঁর মহাদেবপুরে পুলিশের হাত ফসকে হাতকড়াসহ আলম হোসেন (৩০) নামে এক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার বাসস্টান্ড এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। এরপর থেকেই তার সন্ধানে লাগাতার অভিযানে নেমেছে পুলিশ।

পলাতক আলম হোসেন পোরশা উপজেলার নিতপুর জেলেপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (৮ জুলাই) রাতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আলম হোসেন’কে তার বাড়িতে অভিযান চালিয়ে আটক করে পোরশা থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) আলম হোসেনকে বাসযোগে আদালতের উদ্দেশ্যে পাঠিয়েছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান। আসামিকে আদালতে পৌঁছানোর দায়িত্বে ছিলেন কনস্টেবল হেলাল ও আল আমিন। পোরশা থেকে ছেড়ে আসা বাসটি মহাদেবপুরে পৌঁছালে ওই দুই কনস্টেবলের হাত ফসকে হাতকড়াসহ পালিয়ে যান আসামি আলম হোসেন। এরপর পুলিশ পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।

আরও পড়ুনঃ   রাজশাহীতে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কনস্টেবল হেলাল বলেন, বাসে উঠার পর থেকেই একের পর এক অসুস্থতার নাটক করে যাচ্ছিলেন আলম হোসেন। সেটিকে সত্য ভেবে আমরা বিপদে পড়েছি। মহাদেবপুর বাসস্টান্ডে তার নাটকীয়তাকে সত্য ভেবে ১ বোতল পানি আনতে পাঠিয়েছিলাম কনস্টেবল আল আমিনকে। ওই মুহূর্তে সে আমার হাত ফসকে দৌড় দিয়ে হাতকড়াসহ পালিয়েছে।

আরও পড়ুনঃ   নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ১৫ ও মাদকদ্রব্য উদ্ধার

মঙ্গলবার রাত ১২টা ১২ মিনিটে পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমানের মুঠোফোনে কল করা হলে তিনি জানান, হাতকড়াসহ পালিয়ে যাওয়া ওই আসামিকে ধরতে জেলার বিভিন্ন উপজেলাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় এখনো খোঁজাখুঁজি চলছে।