প্রত্যাশার চাপে পূজা!

অনলাইন ডেস্ক : বিগত কয়েক মাস ধরেই ‘সুরিয়া ৪৪’ সিনেমাটি নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী পূজা হেগডে। এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর তামিল সিনেমায় কামব্যাক করছেন তিনি। সম্প্রতি সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ করেছেন পূজা।

জানা গেছে, আন্দাবর দীপপুঞ্জে টানা এক মাস শুটিং শেষে দেশে ফিরেছেন তিনি। সেখানে সিনেমাটির গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের দৃশ্য ধারণ করা হয়েছে। সেখানের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে সিনেমাটির নায়ক সুরিয়া লিখেছেন, ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন! শুটিং এগিয়ে চলছে।’ এদিকে প্রথম পর্বের শুটিং শেষ হতে না হতেই দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন পূজা।

আরও পড়ুনঃ   স্বামীর কথা জিজ্ঞেস করতেই কী উত্তর দিলেন তাপসী?

বিষয়টি নিয়ে পূজা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘অনেকদিন পর ভালো একটি গল্পে অভিনয় করছি। সিনেমাতে দর্শকরা যে বিষয়গুলো দেখতে চান তার সবই থাকছে সুরিয়া ৪৪-এ। ভালোবাসা, হাসি-কান্না, যুদ্ধ!—সবই থাকছে। অন্যদিকে সুরিয়ার সঙ্গে অনেকদিন পর কাজ করছি।

তারও আলাদা দর্শক রয়েছে। আমাদের জুটি ঘিরে তাই সবার প্রত্যাশা বেশি থাকবে—এটাই স্বাভাবিক। এই জায়গাতে একটু চাপ তো কাজ করছেই। তবে চেষ্টা করছি, নিজেদের চরিত্রগুলো ফুটিয়ে তোলার। আশা করছি, দক্ষিণে ফেরা স্মরণীয় হয়ে থাকবে।’

আরও পড়ুনঃ   হিরানির সিনেমায় শাহরুখ-সামান্থা, সত্যিই গুঞ্জন

এই সিনেমাটি ছাড়াও বেশ কয়েকটি দক্ষিণী ও বলিউড সিনেমা বর্তমানে হাতে রয়েছে পূজার। সেই তালিকায় থাকা ‘দেবা’ সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে।

সিনেমাটিতে পূজা শহীদ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। জানা গেছে, দেবা সিনেমাটিতেও অ্যাকশন গার্ল হিসেবে ধরা দেবেন পূজা। শহীদ কাপুর এতে পুলিশ চরিত্র রূপায়ণ করবেন।