কেন খুশিতে ভাসছেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক : টলিউডে পা রাখার পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও দুর্দান্ত অভিনয়, আবার কখনও ব্যক্তিগত জীবনের জন্য। কখনোই লাইমলাইট থেকে সরে দাঁড়াননি তিনি। টলিউডে ঠিকে থাকার লড়াইয়ে বারবার বাজিমাত করেছেন এই অভিনেত্রী।

বিভিন্ন চরিত্রে নিজেকে প্রমাণও করেছেন। তার আসন্ন সিনেমা দৈবীচৌধুরানি নিয়ে দর্শক মনে উত্তেজনার পারদ তুঙ্গে। সবাই কমবেশি অপেক্ষায় রয়েছেন এই সিনেমার। তারই মাঝে খুশির হাওয়ায় ভাসছেন অভিনেত্রী। সদ্য গেছেন বিদেশ সফরে।

যেখানে টলিউডের একাধিক স্টাররা রয়েছেন। উদ্দেশ্য নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স। প্রতি বছরের মতো এবারও বিশেষ আয়োজন। আর কয়েক দিন আগেই সবাই মিলে উড়ে গেলেন আমেরিকায়। আর সেখানেই অনুষ্ঠিত হয় এই কনফারেন্স।

আরও পড়ুনঃ   সংসার ভাঙছে হার্দিক পান্ডিয়া-নাতাশার

আর সেখানে পা রেখেই আবেগঘন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরনে কালো শাড়ি, ছোট্ট একটি টিপ। মিষ্টি লুকে এ দিন সবার মন জয় করলেন তিনি।

খুশির মুহূর্তে ভাগ করে নিতে তিনি বললেন, ‘আমি প্রথমবার শিকাগো এসেছি। আর দ্বিতীয়বার নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে। এর আগে আমরা নিউইয়র্কে গিয়েছিলাম। দারুণ অভিজ্ঞতা।’

তিনি বলেন, আমেরিকাতে এসে আমার মনে হচ্ছে কোনও বাঙালি পূজাতে এসে গিয়েছি। আমাদের টলিউড ইন্ডাস্ট্রি অর্ধেক এখানেই রয়েছে। আমার নিজেকে ভীষণ স্পেশাল লাগছে। আমার ছবিও এখানে দেখানো হচ্ছে। তাই অনেক ধন্যবাদ আমাকে নিমন্ত্রণ করার জন্য।

আরও পড়ুনঃ   যারা সমালোচনা করে, তারা আসলে অতটুকুই পারে: মিম

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ভালোবাসায় ভরালেন ভক্তরা। ব্যক্তিজীবন নিয়ে একাধিকবার কটাক্ষের মুখে পড়লেও শ্রাবন্তী যে বর্তমানে কেবল কাজ নিয়েই থাকতে চান, তা একপ্রকার স্পষ্ট করে দিয়েছেন।

সম্পর্কের জল্পনা নতুন করে যতই চর্চায় উঠে আসুক না কেন, তিনি এই বিষয় আর বিন্দুমাত্র মাথা ঘামাতে রাজি নন, তা একপ্রকার ব্যবহারেই বুঝিয়ে দিয়েছেন।