১৫৬টি ভারতীয় মোবাইল ফোন জব্দ, যুবক আটক

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রহিম টেলিকম নামে মোবাইল সার্ভিসিংয়ের দোকানে অভিযান চালিয়ে ১৫৬টি ভারতীয় মোবাইল ফোন জব্দ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। যার বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

রোববার (২৬ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ   রামেবির নার্সিং অনুষদে ভয়াবহ সেশনজট, আন্দোলনে শিক্ষার্থীরা

পুলিশ জানায়, গতকাল শনিবার (২৫ মে) গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানাধীন কানসাট বাজারের গোপালনগর মোড়স্থ ‘রহিম টেলিকম’ নামক মোবাইল সার্ভিসিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে ডিবি। এ সময় শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা আইফোন, ভিবো, অপ্পোসহ বিদেশি ব্যান্ডের সর্বমোট ১৫৬টি স্মার্টফোন জব্দ করা হয় এবং দোকানের মালিক আব্দুর রহিমকে (৩০) আটক করা হয়। আব্দুর রহিম শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের মো. শফিকুল ইসলামের ছেলে। অভিযান পরিচালনার সময় পুলিশের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ার অপরাধে এক শিশুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ   ১৮ লাখ টাকা হাতিয়ে নিয়ে স্ত্রীকে তালাক, স্বামী গ্রেফতার

ওসি শহিদুল ইসলাম জানান, ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১৫৬টি মোবাইল ফোনসহ দোকান মালিককে আটক ও এক শিশুকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছিল। পরবর্তীতে সংশিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক আটকদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অবৈধ মোবাইল ফোন বিক্রি রোধে ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।