মান্দায় দোকানঘর ভা‌‌ঙচুরের অভিযোগ

মান্দা (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর মান্দায় ভাড়াটিয়া লোকজন দিয়ে দুটি দোকানঘর ভেঙে দিয়ে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোর ৪টার দিকে উপজেলা সদর প্রসাদপুর বাজারের ইসলামি ব্যাংক চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় দুই ব্যবসায়ীর বিভিন্ন মালামাল ভাঙচুর ও লুটপাট করা হয়। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবী করেন ব্যবসায়ীরা। ঘটনায় ভুক্তভোগী দুই ব্যবসায়ী অভিযুক্ত মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে মান্দা থানায় অভিযোগ করেন।

আরও পড়ুনঃ   সুজানগরে এক রাতে পাঁচটি কঙ্কাল চুরি

ভুক্তভোগী ব্যবসায়ীরা বলেন, ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় রাস্তার পশ্চিম পাশে কামারকুড়ি গ্রামের আলম ও আল মামুনের সম্পত্তি সাড়ে ৭ লাখ টাকা জামানত দিয়ে নিজ খরচে দোকানঘর নির্মাণ করেন আসমত আলী ও মানিক সরকার নামের দুই ব্যবসায়ী। এরপর সেখানে ২০ বছর ধরে স্টীলের তৈরি বিভিন্ন আসবাবপত্রের ব্যবসা করছেন তারা।

ব্যবসায়ী আসমত আলী বলেন, হঠাৎ করেই বুধবার ভোর ৪টার দিকে মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন ভাড়াটিয়া লোকজন দুটি দোকানঘরের টিনের বেড়া ও ছাউনি ভেঙে গুড়িয়ে দিয়ে রাস্তা নির্মাণ করে। এ সময় দোকানঘরের মালামাল ভাঙচুর ও লুটপাট করা হয়। এতে দুই দোকানের অন্তত ১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

আরও পড়ুনঃ   এমটিএফই প্রতারণা : আসামি রেজা দুই দিনের রিমান্ডে

এ বিষয়ে অভিযুক্ত মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ-সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।