বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোহিনী

অনলাইন ডেস্ক : ওপার বাংলার গায়ক শোভন গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী সোহিনী সরকারের বিয়ের বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে আলোচনা-সামলোচনার ঝড় বয়ে যাচ্ছে। কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

এদিকে, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে সোহিনী অভিনীত ‘অথৈ’ মুক্তির (১৪ জুন) একমাস পরই শোভনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এবার নীরবতা ভেঙে ইতোমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করেছেন এ তারকা জুটি।

আরও পড়ুনঃ   তবে কী ঐশ্বরিয়াকে ডাকছেন না বচ্চন নাতনি

বিয়ের বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সোহিনী বলেন, বিয়েটা হলে হবে, ‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না।’

প্রসঙ্গত, ডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী সোহিনী। তাদের প্রেম এখন ওপেন সিক্রেট। গায়কের থেকে অভিনেত্রী প্রায় ৬ বছরের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে বিদেশের একসঙ্গে ঘুরতে গিয়েছেন।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

আরও পড়ুনঃ   ১২ বছর পর শিলাজিতের সঙ্গে অসম বয়সী সম্পর্ক স্বস্তিকার

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।