রাহুল গান্ধী পাবলিক বাসে, অবাক যাত্রীরা!

অনলাইন ডেস্ক : বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতে কয়েক দফায় চলছে লোকসভা নির্বাচন প্রচারণা। চলছে বড় দুই দল বিজেপি ও কংগ্রেসের প্রচার-প্রচারণা। এর মধ্যে অভিনব নির্বাচনী প্রচার চালিয়ে আলোচনায় উঠে এসেছেন কংগ্রেসের শীর্ষ নেতা।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলেছে, লোকসভা নির্বাচনের চতুর্থ দফার প্রাক্কালে অভিনব প্রচার চালিয়েছেন কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধী। রাতে হায়দরাবাদে সরকারি বাসে উঠেন রাহুল গান্ধী। আর কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। রাহুল গান্ধীকে বাসে দেখে যাত্রীরাও অবাক হয়ে যান।

এমন সাধারণ বাসে সফর করছেন রাহুল গান্ধী, তা অনেকেই ভাবতে পারছেন না। তবে আনন্দিত হয়ে বাসে থাকা যাত্রীরা কথা বলেন রাহুলের সঙ্গে। সুবিধা–অসুবিধা থেকে শুরু করে সমস্যার কথা শোনেন রাহুল। আর কংগ্রেস জিতলে দেশের মানুষের কোন সুবিধা হবে এবং কী কাজ করতে চান তারা, সেটাও যাত্রীদের তুলে ধরেন কংগ্রেস প্রার্থী।

আরও পড়ুনঃ   ট্রাম্পের ‘মানসিক সুস্থতা’ নিয়ে রসিকতা বাইডেনের

এদিকে এই সফর করার আগে রাহুল জনসভাও করেন। তারপর বাসে উঠে পড়েন। সরকারি বাসে উঠে মানুষের পাশে বসে সফর করেন। তখনই শুরু হয় লোকসভা নির্বাচনের প্রেক্ষিতে কথাবার্তা। তেলাঙ্গানায় এখন কংগ্রেস সরকার। মুখ্যমন্ত্রী এ রেভান্ত রেড্ডি সঙ্গী হয়ে ওঠেন রাহুল গান্ধীর। কারণ রাহুল সভা করতে গিয়েছিলেন মালকাজগিরি লোকসভা কেন্দ্রে। সেখান থেকে বেরিয়ে তেলাঙ্গানা স্টেট ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসে উঠে পড়েন রাহুল। বাসে থাকা যাত্রীরা যখন সেটা বুঝতে পারেন তখন সবাই সেলফি নিতে শুরু করেন। এগিয়ে আসেন কথা বলতে।

আরও পড়ুনঃ   গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০,৩২০ জনে

এছাড়া যাত্রীরা অনেকেই মুখোমুখি হয়ে রাহুল গান্ধীর সঙ্গে কথা বলেন, সমস্যার কথা তুলে ধরেন। এই বাস সফরের পর্ব তুলে শেয়ার করা হয়েছে এক্স হ্যান্ডেলেও।