মধ্যরাতে তানজিন তিশার ফেসবুক পোস্ট, একটু পরেই ডিলিট

অনলাইন ডেস্ক : মাসখানেক আগেই ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে নাম জড়িয়ে আলোচনায় এসেছিলেন অভিনেত্রী তানজিন তিশা। সেসময় এই দুই তারকার সম্পর্কের বিষয়টি ফাঁস হয় শোবিজ দুনিয়ায়। যদিও পুরো বিষয়টিই অস্বীকার করে যান তিশা। তাই বলে অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা বন্ধ করতে পারেননি।

এরই মাঝে বুধবার মধ্যরাতে কারো নাম উল্লেখ না করেই এক বিস্ফোরক ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তিশা। যেটির স্থায়ীত্ব ছিল কয়েক মিনিট। অভিনেত্রীর পোস্টটি ভাইরাল হওয়ার আগেই ফেসবুক থেকে সেটা সরিয়ে নেন তিনি।

আরও পড়ুনঃ   জ্যাকুলিনের জন্মদিনে বিশেষ পরিকল্পনা সুকেশের

ইংরেজিতে লেখা তিশার ওই স্ট্যাটাসের অর্থ দাঁড়ায়, ‘আমি চাইলে আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প শেয়ার করতে পারি। আমার সেই সাহস এবং প্রমাণ আছে। মনে রেখো, তোমার খারাপ কাজগুলো সবার সামনে না এনে তোমাকে রক্ষা করেছি। বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন।’

কাকে ইঙ্গিত করে তিশা এই স্ট্যাটাস দিয়েছেন, তার নামটা প্রকাশ করেননি। তবে অনেকেই মনে করছেন, অভিনেত্রীর তীরের নিশানায় রয়েছেন অভিনেতা মুশফিক আর ফারহান। কারণ এর আগেও এই অভিনেতাকে উদ্দেশ্য করে ফেসবুকে কড়া ভাষায় স্ট্যাটাস দিতে দেখা গেছে তিশাকে।

আরও পড়ুনঃ   আবেদনময়ী লুকে নুসরাত ফারিয়া

বিভিন্ন গণমাধ্যম সূত্রের খবর, কয়েক মাস আগে এ অভিনেতার জন্যই অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে মধ্যরাতে ভর্তি হয়েছিলেন তিশা। বেছে নিয়েছিলেন আত্মহননের চেষ্টা। যদিও পুরো বিষয়টি পরে অস্বীকার করেন এই তারকা। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠজনেরা বলেছেন, সেদিন তিশাকে দেখতে হাসপাতলে ছুটে গিয়েছিলেন ফারহান নিজেও।

এ বিষয়ে জানতে মুঠোফোনে তিশার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। বর্তমানে এই অভিনেত্রী দুবাইয়ে অবস্থান করছেন।